1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আইপিএলের পুরো মৌসুম খেলার অনুমতি পাবে না সাকিব-লিটনরা

  • আপডেট টাইম : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাংলাদেশের তিন জন ক্রিকেটার অংশগ্রহণ করবে। তবে আইপিএলের পুরো মৌসুম টাইগার ক্রিকেটাররা খেলতে পারবে কিনা তা নিয়ে রয়েছিল সন্দেহ। এবার সে শঙ্কা কাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরো আইপিএল খেলার অনুমতি পাবে না সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও লিটন দাস। মঙ্গলবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।
আইপিএলের আগামী মৌসুমে সাকিব ও লিটন খেলবেন কলকাতা নাইট রাইডার্সে হয়ে। মুস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। এবারই প্রথম বাংলাদেশের ৩ জন ক্রিকেটার অংশ নিচ্ছে ক্রিকেটের এই এমগা আসরে।
মূলত আইপিএল চলাকালীন জাতীয় দলের খেলা থাকায় বিসিবি এই সিদ্ধান্ত নিয়েছে। ইতিমধ্যে বিষয়টি ক্রিকেটারদের জানিয়েও দিয়েছে বোর্ড। আইপিএল চলাকালীন ঘরের মাঠে আয়ারল্যান্ড সিরিজ খেলবে বাংলাদেশ। তাই পুরো মৌসুম আইপিএলের দলগুলো পাবে না তাদের।
বিসিবি আইপিএলে ক্রিকেটারদের খেলা প্রসঙ্গে বলেন, ‘আমাদের এমন কোন পরিকল্পনা নেই। জাতীয় দলের খেলা বাদ দিয়ে অন্য কোন খেলায় অংশগ্রহণে অনুমতি দেয়ার পরিকল্পনা আমাদের নেই। এটা আমরা ওদের জানিয়েও দিয়েছি।’
এর আগে জাতীয় দলের খেলা থেকে বিরতি নিয়ে আইপিএলে খেলতে দেখা গিয়েছে টাইগার ক্রিকেটারদের। তবে এবার আর সেই পথে হাঁটবে না বিসিবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..